IPL 2024  শুরু হয়ে গেসে  । এবারের আসরের আইপিএল খুব জমজমাট হচ্চে । আইপিএলের সবগুলো টিম এবার অনেক ভালো ভালো প্লেয়ারকে তাদের দলে নিয়েছে। মোটামুটি আইপিএলের সব দলগুলোই এবার অনেক শক্তিশালী দল গঠন করেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ সবচেয়ে বেশি জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট। সারা বিশ্বের মানুষ এই খেলাটি দেখার জন্য অপেক্ষা করে থাকে। তেমনি বিশ্বের সকল প্লেয়াররাও এই আইপিএল খেলার জন্য অপেক্ষা করে থাকে।

Ipl 2023 free live streaming online


এবার আইপিএলের ১৬তম আসর অনুষ্ঠিত হচ্ছে। আইপিএলের সবচেয়ে বেশি চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। তাছাড়াও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, কলকাতা নাইট রাইডার্স, সানরাইজার হায়দ্রাবাদ  এগুলো অনেক জনপ্রিয় টিম। মোট ১০ টি টিম এবারের আইপিএল খেলবে। ইতিমধ্যে কয়েকটা ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেসে।

IPL 2024 Teams List

Mumbai Indians (MI)
Chennai Super Kings (CSK)
Sunrisers Hyderabad (SRH)
Kolkata Knight Riders (KKR)
Punjab Kings (PBKS)
Delhi Capitals (DC)
Royal Challengers Bangalore (RCB)
Lucknow Super Giants (LSG)
Rajasthan Royals (RR)
Gujarat Titans (GT)

Live Broadcasting Rights

আইপিএল খেলা সারাবিশ্বে সরাসরি দেখানো হয়। লাইভ টিভি চ্যানেলস কিংবা ওটিটি এপস গুলোতে আপনারা সহজেই লাইভ আইপিএল খেলা দেখতে পারবেন।

Watch IPL 2024 Free

আইপিএল ২০২৪ আমরা খুব সহজেই ফ্রিতে দেখতে পারি।  অনেক এন্ড্রয়েড অ্যাপস রয়েছে যার সাহায্যে আমরা খেলা দেখতে পারব বাফার ফ্রি ভাবে। এরকম কিছু android apps এর নাম হচ্ছে এইচডি স্ট্রিমস, স্পোর্টজিফাই,আরটিএস টিভি, স্ট্রিম ইন্ডিয়া ইত্যাদি। এছাড়াও অনলাইনে অনেক ওয়েবসাইটের মাধ্যমে ফ্রিতে খেলা দেখা যায় যেমন
এছাড়াও আমরা আইপি টিভি লিংক দিয়ে লাইভ আইপিএল খেলা দেখতে পারবো। আইপিটিভি লিংক ম্যাচের আগে টেলিগ্রাম চ্যানেলে দেওয়া হবে এবং নিচের সাইটে প্রতিদিন  পোস্ট করা হবে। তো এখনি এই সাইট টি ঘুরে আসুন--


IPL IPTV M3U8 Link

Watch IPL 2024 LIVE From App

RTS TV

এন্ড্রয়েড ফোন দিয়ে লাইভ খেলা কিংবা টিভি দেখার জন্য জনপ্রিয় একটি অ্যাপ হচ্ছে আরটিএস টিভি। এই অ্যাপসটি ব্যবহার করা খুবই সহজ এবং এডস ফ্রি। এই অ্যাপসটির সাহায্যে আপনি সারা বিশ্বের সব ধরনের খেলা দেখতে পারবেন। এছাড়াও এই অ্যাপসটিতে রয়েছে বিভিন্ন ধরনের ক্যাটেগরি যেমন মিউজিক মুভিজ  কিডস ইত্যাদি। লাইভ ইভেন্টস সেকশন থেকে যে খেলাটি লাইভ চলছে তা আপনারা খুব সহজেই দেখতে পারবেন। এছাড়াও এখানে রয়েছে ক্রিকেট সেকশন, ফুটবল সেকশন এবং অসংখ্য টিভি চ্যানেলস। তাই আপনারা যারা এই অ্যাপস থেকে আইপিএল খেলা দেখতে চান তারা এখান থেকেও দেখতে পারবেন। এছাড়াও আপনারা ক্রিকেট অপশন থেকে আইপিএলের বিভিন্ন চ্যানেল দেখতে পাবেন সেখান থেকে যেকোনো একটি চ্যানেল এ ক্লিক করলেই ফ্রিতে আইপিএল খেলা দেখতে পারবেন।

SPORTZFY

Sportzfy এপস টি অনেকের কাছে জনপ্রিয় হয়ে আছে আইপিএল খেলা লাইভ দেখার জন্য। এই এপস টিতে খুব তাড়াতাড়ি এবং বিভিন্ন ধরনের চ্যানলের সাহায্যে আপনি আই পি এল খেলা দেখতে পারবেন৷ আপনি প্রায় ৫/৭ টা ভাষা তে আইপিএল খেলা লাইভ দেখতে পারবেন। এই এপসে আইপিএল এর প্রায় ১০/১৫ টা লাইভ লিংক সেট করে দেওয়া হয়। আপনি আপনার ইচ্ছামতো চ্যানেল সিলেক্ট করে দেখতে পারবেন। 240p 360p 480p 720p 1080p IPL Live Link দেওয়া থাকে। আপনার নেট কানেকশন এর উপর ভিত্তি করে আপনি যেকোনো কোয়ালিটি সিলেক্ট করে দিবেন। আপনি যদি আমার মতো ডাটা ইউজার হয়ে থাকেন তাহলে আমি বলব ৩৬০ পিক্সেল কিংবা ৪৮০ পি দিয়ে দেখবেন। আর যদি ওয়াইফাই ব্যবহার করেন তাহলে ৭২০ বা ১০৮০ পিক্সেল কোয়ালিটি সিলেক্ট করে দিবেন।

Watch IPL LIVE FROM WEB

আইপিএল খেলা ফ্রিতে দেখার জন্য নানা ধরনের ওয়েবসাইট রয়েছে। অধিকাংশ ওয়েব সাইটে এড্স দিয়ে পরিপূর্ণ। যেখান থেকে খেলা দেখা খুবই বিরক্তিকর। তাই আজকের পোস্টে আমি কয়েকটি অফসেটের লিংক দিচ্ছি যেখান থেকে আপনারা ফ্রিতে এবং এডস ফ্রি খেলা দেখতে পারবেন। এখান থেকে আপনারা চাইলেই কোয়ালিটি অপশনও পাবেন। তো প্রথমে নিচের লিংকগুলো থেকে যেকোনো একটি লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করুন।

Crichd.tv

Crichd.live

bdixsports

তারপর দেখুন অনেকগুলো চ্যানেল শো করতেছে এখান থেকে যেসব চ্যানেলে আইপিএল খেলা দেখাবে সেইসব চ্যানেলগুলো সিলেক্ট করুন এবং ফ্রিতে আইপিএল খেলা উপভোগ করুন।


You May Like


IPL LIVE STREAMING LINK

আইপিএল লাইভ খেলা দেখতে চাইলে আমরা বিভিন্ন ধরনের লাইভ স্ট্রিমিং লিংক ব্যবহার করতে পারি। এই লিংক গুলো সাধারণত বেশিক্ষন ঠিক থাকে নাহ। সাধারণত লাইভ খেলা শুরু হবার আগে এইসব লিংক দেওয়া হয় এবং এসব লিংক ৩০ মিনিট থেকে কয়েকঘন্টা কিংবা কয়েকদিন স্থায়ী হয়। আইপিএল লাইভ খেলা চলার কয়েক মিনিট আগেই আমি এই পোস্ট এ লাইভ স্ট্রিমিং লিংক আপডেট করে দিবো। আপনারা লিংক গুলো কপি করে যেকোনো ব্রাউজারে পেস্ট করে দিবেন।  অথবা যেকোনো ভিডিও প্লেয়ার এ গিয়ে Network Stream অপশনে গিয়ে পেস্ট করে দিবেন।

𝚃-𝚂𝚙𝚘𝚛𝚝𝚜 𝙻𝙸𝚅𝙴

https://live.tsports.com/live/live_01_720/index.m3u8

https://sports-corner.ml/IPL/ENGLISH/LIVE1.m3u8

☞𝗦𝗲𝗿𝘃𝗲𝗿 1 { 𝙷𝙸𝙽𝙳𝙸 }

https://sports-corner.ml/HIN/LIVE1.m3u8

☞𝗦𝗲𝗿𝘃𝗲𝗿 2 { 𝙴𝙽𝙶𝙻𝙸𝚂𝙷 }

https://sports-corner.ml/ENG/LIVE1.m3u8

ᴀᴜᴛᴏ ǫᴜᴀʟɪᴛʏ :-
https://prod-fastly-eu-central-1.video.pscp.tv/Transcoding/v1/hls/szwA38YTsNlqxUCmR-PdfrESmGYNjCH5n18xzrUCP_3YKyjMKIjPwSVsEjEylC2RPVal4q2cFns69M_zscLqUA/non_transcode/eu-central-1/periscope-replay-direct-prod-eu-central-1-public/tm_master_dynamic_highlatency.m3u8?type=live

ᴜsᴇ ᴀɴʏ ᴘʟᴀʏᴇʀ
ᴘᴄ & ᴍᴏʙɪʟᴇ ᴡᴏʀᴋɪɴɢ

Conclusion : উপসংহারে একটা কথাই বলতে চাই ফ্রিতে আইপিএল খেলা দেখার জন্য আমরা অনেকেই অনেক ধরনের অ্যাপস এবং ওয়েবসাইট ব্যবহার করি। কিন্তু এসব অ্যাপস এবং ওয়েবসাইটে ভাইরাস থাকতে পারে যা আমাদের ফোনের জন্য ক্ষতিকর। তাই এসব অ্যাপস কিংবা ওয়েবসাইট ব্যবহার করার পূর্বে আমাদের একটু ভেবে নেওয়া দরকার।

1 Comments

Post a Comment

Previous Post Next Post