আসসালামু আলাইকুম। সবাই কে নতুন একটি পোস্টে স্বাগতম আজ আমরা আপনাদেরকে দেখাবো কিভাবে সকল সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনি যদি বাংলাদেশী ইউজার হয়ে থাকেন তাহলে রবি এয়ারটেল গ্রামীণফোন বাংলালিংক সকল সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আর যদি আপনি ভারতীয় কিংবা পৃথিবীর যেকোন প্রান্তের হোন না কেন। আপনাদের দেশের প্রায় সবগুলো সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।


ফ্রি ইন্টারনেট ২০২৩


আমরা ফ্রি ইন্টারনেট ব্যবহার করার জন্য আজকে দুইটা এপস শেয়ার করব। অ্যাপস দুইটার যে কোন একটা দিয়েই আপনারা ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যাদের একটা অ্যাপসের সমস্যা হবে তারা অন্য একটা অ্যাপস ব্যবহার করবেন। তবে আমি দুইটা অ্যাপস দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করে দেখেছি এবং স্পিডে অনেক ভালো। মোটামুটি প্রায় সবসময়ই এক দুই এমবিপিএস থাকে ডাউনলোড স্পিড। আমি নিজে এয়ারটেল এবং রবি সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করে দেখেছি। 


অনেকেই প্রশ্ন করে থাকেন যে এইসব অ্যাপসে গুলো বারবার ডিসকানেক্ট হয়ে যায়। তাই যাদের এই সমস্যা হয়ে থাকে আপনাদের ফোনের এয়ারপ্লেন মোড টা অন/অফ করবেন তারপর তেমন ডিসকানেক্ট হবে না। অনেকেই আবার বলে থাকেন যে এক মিনিট পরেই ভিপিএন ডিসকানেক্ট হয়ে যায় কিন্তু এর অ্যাপস দুটি আমি নিজে ১ ঘন্টার বেশি সময় ধরে ব্যবহার করে দেখেছি তেমন কোনো সমস্যা পাইনি। 


আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করার জন্য আমরা WiFi ব্যবহার করে থাকি। তবে আমরা ফ্রি ইন্টারনেট ব্যবহার করে আনলিমিটেড ভাবে নেট ইউজ করতে পারি।কিভাবে মোবাইলে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায় সেই নিয়ে আজকে আমার এই পোস্ট। আজকের পোস্টে থাকছে -

robi free internet

gp free internet

airtel free internet

banglalink free internet

All sim free net 2023

Unlimited free internet VPN


যেভাবে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন



প্রথমে প্লে স্টোর থেকে নিচের দুটি অ্যাপস এর যে কোন একটি অথবা আপনারা চাইলে দুটি অ্যাপ্স ডাউনলোড করে নিতে পারেন। 

https://play.google.com/store/apps/details?id=co.strongteam.marvsudp

https://play.google.com/store/apps/details?id=org.slimfast.tunnel

অ্যাপসগুলো ইনস্টল হয়ে গেলে আপনার যে সিমে ইন্টারনেট কানেকশন আছে সে সিমে অ্যাপসগুলো ওপেন করুন বাম পাশের মেনু বাটনে ক্লিক করার পর দেখবেন যে Update Resources নামের একটি বাটন আছে। এই বাটনে ক্লিক করে Resources আপডেট করে নিবেন। 




তারপর নিচে আরও দুইটি সার্ভার সিলেক্ট করার বক্স দেখতে পাবেন। ১ম বক্স থেকে যে কোন একটা Singapore সার্ভার সিলেক্ট করে নিবেন। 



আর দ্বিতীয় বক্স থেকে World Free Net UDP এবং  International Free Net  থেকে যেকোনো একটা সিলেক্ট করে নিবেন। 



তারপর Add Time নামক একটি বাটন দেখতে পাবেন সেই বাটনে ক্লিক করেবেন। তারপর একটা এডস শো করবে এডস দেখা শেষ হলে আপনাকে ২ ঘন্টা ফ্রি ইন্টারনেট ব্যবহার করার সময় দেওয়া হবে। 


তারপর আপনার যে সিমে এম্বি বা টাকা কিছুই নেই সেই সিমে ডাটা কানেকশন চালু করে দিবেন।  পরে এপস এর নিচে Connect বাটনে ক্লিক করে কানেক্ট করে নিবেন। 




ব্যস কাজ শেষ। এবার আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে থাকুন। 


2 Comments

Post a Comment

Previous Post Next Post