আসসালামু আলাইকুম। সবাইকে নতুন একটি পোস্টে স্বাগতম। আজ আমি নিয়ে এসেছি নতুন আরেকটি ফ্রি ইন্টারনেটের পোস্ট। আজকের পোষ্টের মাধ্যমে আপনারা খুব সহজেই রবি এয়ারটেল সিমে ফ্রি ইন্টারনেট চালাতে পারবেন। তাছাড়াও, আপনারা গ্রামীণফোন কিংবা বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট চালাতে পারবেন একটি মাত্র এ্যাপস ব্যবহার করার মাধ্যমে। একটি অ্যাপস থেকেই আপনারা বিভিন্ন সিমের বিভিন্ন কনফিগারেশন ফাইল ব্যবহার করার মাধ্যমে ফ্রি ইন্টারনেট চালাতে পারবেন। আর এই অ্যাপসটিতে অন্যান্য অ্যাপসের তুলনায় অনেক ভালো ইন্টারনেটের স্পিড পাওয়া যায়।

বর্তমানে প্রায় অনেক সিমেই ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায়। বিভিন্ন ইউডিপি অ্যাপস কিংবা ভিপিএন এর সাহায্যে ফ্রি ইন্টারনেট খুব সহজেই ব্যবহার করা যাচ্ছে। ফ্রি ইন্টারনেটের সবচেয়ে বড় অসুবিধা হচ্ছে বারবার ডিসকানেক্ট হওয়া, নেট স্পিড কম এবং বিরক্তিকর এডস শো করা। আজকে আমি যে এপস টি শেয়ার করতেছি তাতে এডস নেই বললেই চলে এবং ডাউনলোড স্পিড মোটামুটি অনেক ভালো।

Working Steps

গুগল প্লে স্টোর থেকে গিয়ে সার্চ করে নিবেন ' SSH CUSTOM '
তারপর এপস টি ইন্সটল করে নিবেন। অ্যাপসটি ইন্সটল করা হয়ে গেলে নিচের লিংকগুলো থেকে আপনার সিম অনুযায়ী কনফিগারেশন ফাইল গুলো ডাউনলোড করে নিবেন।

Free Internet Config File:


Robi Airtel Payload ( SSH CUSTOM) 

https://apkadmin.com/zyowv3ck6hde/Nisan_Robi_Airtel_payload_39.ssc.html


নিচের কনফিগ এর জন্য আপনাদের HTTP CUSTOM এপস ব্যবহার করা লাগবে। এই লিংকে ক্লিক করে দেখুন - 

কিভাবে HTTP CUSTOM এপস দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন।


Robi Airtel UDP Free Net ( HTTP Custom App) 

https://apkadmin.com/sfbs3dbv2w2n/Nisan_all_sim_udp_mod_free_net_34__40_1__41_.hc.html


Robi Airtel PPU Block Free Net 

https://apkadmin.com/pib1nlbik2ip/Nisan_Robi_Airtel_ppu_block_free_net_74.hc.html


GP FREE NET BIOSCOPE BYPASS ( HTTP CUSTOM) 

https://apkadmin.com/leozzmlybrgh/Nisan_GP_Bioscope_bypass_20.hc.html





তারপর অ্যাপসটি ওপেন করে ৩ ডট বাটনে ক্লিক করে ইমপোর্ট কনফিগ / Restore Config অপশনে ক্লিক করে পছন্দ অনুযায়ী এবং সিম অনুযায়ী কনফিগ ইমপোর্ট করে নিবেন





তারপর আপনার যেই সিমে ডাটা কিংবা এমবি নেই বা যে সিমে আপনি ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন সেই সিমে ডাটা চালু করে নিবেন।


তারপর কানেক্ট বাটনে ক্লিক করলে আপনার ভি পি এন কানেকশন এর জন্য কন্টানিউ অপশন চাইবো এটাতে ক্লিক করলেই দেখবেন যে কানেক্ট হয়ে গেছে।

 


 


ধন্যবাদ। আশা করি এই এপস দিয়ে আপনারা অন্য এপস এর তুলনায় বেশি স্পিডে নেট চালাতে পারবেন৷ বেশি স্পিড পাবার জন্য ppu block এর কনফিগ ফাইল ব্যবহাএ করুন। তবে এজন্য আপনার সিমে ppu block চালু থাকতে হবে।


Post a Comment

Previous Post Next Post