আসসালামুআলাইকুম। সবাইকে নতুন একটি পোস্টে স্বাগতম। আজকের পোস্টে আমরা দেখব কিভাবে টেলিগ্রাম চ্যানেল এর সাহায্যে যেকোনো মুভিজ সিরিজ ডাউনলোড করতে পারবেন। আমরা অনেকেই টেলিগ্রাম বিভিন্ন কাজে ব্যবহার করে থাকি। টেলিগ্রাম জনপ্রিয় হওয়ার আরো একটি কারণ হচ্ছে Telegram bot. টেলিগ্রাম বট বিভিন্ন কাজে ব্যবহার করা হয়। তার মধ্যে উল্লেখযোগ্য হলো  telegram bot for movies Download | দেশি-বিদেশি সকল ধরনের ওয়েব সিরিজ, মুভিস, নাটক, খেলাধুলা সবকিছু টেলিগ্রামে পেয়ে যাবেন।

Telegram bot for movies Download


Telegram


টেলিগ্রাম হচ্ছে একটি যোগাযোগ মাধ্যমে অ্যাপস যাতে আপনি খুব সহজে যে কোন টেলিগ্রাম ব্যবহারকারীর সাথে কথা বলতে পারবেন। ভিডিও কল করতে পারবেন, এসএমএস পাঠাতে পারবেন, যেকোনো ডকুমেন্ট ফাইল পাঠাতে পারবেন। এত কিছু করা গেলেও টেলিগ্রাম মূলত জনপ্রিয় বিভিন্ন ফাইল শেয়ারিং মাধ্যম হিসেবে। প্রিমিয়াম একাউন্ট, প্রিমিয়াম এপস, mod apk সকল কিছুর সম্ভার হচ্ছে টেলিগ্রাম।

Telegram Bot For Movies Download


টেলিগ্রাম অ্যাপস এর সাহায্যে আপনি সকল ধরনের মুভিস ডাউনলোড করতে পারবেন। বলিউড, ঢালিউড, সাউথ ইন্ডিয়ান, হলিউড সকল ধরনের মুভি সহজেই ডাউনলোড করতে পারবেন। আপনি চাইলে আপনার পছন্দের মুভির নাম লিখে সার্চ করে সেই মুভিটি ডাউনলোড করে নিতে পারবেন। যা খুবই সহজ একটি ব্যাপার। বিভিন্ন ওয়েবসাইট আছে যেখান থেকে মুভি ডাউনলোড করতে গেলে নানা রকম বিরক্তিকর এডসের সম্মুখীন হতে হয় কিন্তু আপনি টেলিগ্রাম থেকে এডস ফ্রি যেকোনো কিছু ডাউনলোড করতে পারবেন।

Movie Download Telegram Bot List


Movies Finder:

 https://t.me/movserisbot

Any Movies: 

https://t.me/movies48x

Vaga Movies: 

https://t.me/Vagamovies

Movielinkbd : 

https://t.me/c/1473873785/12


Secret Movie Link : 

https://t.me/moviezone1x


Mlsbd : 

https://t.me/mlsbdteam


Movie Link : 

https://t.me/Movie_Link_collection_bd

✳️Read Now:  Youtube Premium Mod Apk Download 2024

MlWBD

এটি এমন একটি সাইট যেখানে আপনারা প্রায় সকল ধরনের মুভি সব কোয়ালিটিতে পেয়ে যাবেন। এই সাইটটি অনেক আগে থেকেই জনপ্রিয় একটি ওয়েবসাইট। যেখানে আপনারা ক্যাটাগরি ওয়াইজ মুভি পেয়ে যাবেন। এই ওয়েবসাইট থেকে যেকোন মুভি কিংবা সিরিজ ডাউনলোড করতে গেলে দুই তিনটা স্টেপ পার করতে হবে। আপনারা যদি স্টেপ গুলো খুব সহজে পার হতে চান তাহলে 1dm browser টি ব্যবহার করতে পারেন।

Site Link: mlwbd.me / mlwbd.com / mlwbd.is


MOVIELINKBD


এই ওয়েবসাইটটি আমার খুব পছন্দের একটি ওয়েবসাইট যারা south indian movie লাভার আছেন অথবা horror movie পছন্দ করেন তাদের জন্য এই ওয়েবসাইটটি একটি উৎকৃষ্ট সাইট। প্রায় সব সাউথ ইন্ডিয়ান মুভি এবং হরর মুভি গুলো এই সাইটে সবার আগে পেয়ে যাবেন। এই সাইট থেকে ডাউনলোড করা অনেক ইজি। আপনারা চাইলে এই সাইট থেকে টেলিগ্রামের ডাউনলোড লিঙ্ক থেকে টেলিগ্রাম এ গিয়ে ডাউনলোড করে নিতে পারবেন।

Site Link: movielinkbd.life / movielinkbd.pro / movielinkbd.shop


Find Movie Bot


এই টেলিগ্রাম চ্যানেলটি মুভি খোঁজার জন্য সবচেয়ে ভালো একটি বট। এর সাহায্যে আপনারা যে কোন মুভি শুধু নাম লিখে সার্চ করলে পেয়ে যাবেন এবং সেখান থেকে দেওয়া লিংকে চলে গেলে খুব সহজেই আপনারা ডাইনলোড করে নিতে পারবেন ।

Bot Link: https://t.me/movserisbot

ধন্যবাদ। আশা করি আপনাদের এই পোস্ট টি অনেক ভালো লেগেছে। আরো এমন পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন।

Post a Comment

Previous Post Next Post