আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আজকে আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে ফ্রিতে ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করবেন। খুব সহজে আপনাদেরকে শিখিয়ে দিব ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করা। অনেকেই ইউটিউবে কোনো গুরুত্বপূর্ণ ভিডিও দেখতে গিয়ে অ্যাড আসলে বিরক্তি অনুভব করেন।আপনারা যদি এই প্রিমিয়াম মোড ভার্সন অ্যাপ টি ডাউনলোড করে ব্যবহার করেন তাহলে আর এমন অ্যাড আসবে না। আপনি চাইলেই যেকোনো ভিডিও চালু করে ইউটিউব অ্যাপ থেকে বের হয়ে অন্য অ্যাপ এ কাজ করতে পারবেন। তাই ইউটিউব প্রিমিয়াম মোড অ্যাপ অনেক উপকারে আসবে।

YouTube premium mod apk download


ইউটিউব প্রিমিয়াম কি?

আপনারা সবাই জানেন ইউটিউব হলো একটি জনপ্রিয় ভিডিও শেয়ারিং ওয়েবসাইট। ইউটিউব অ্যাপ ব্যবহার করে আমরা সবাই ভিডিও দেখে থাকি।আবার আমরা অনেকেউ আছি ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর।তাই কম বেশি আমরা সবাই ইউটিউব অ্যাপ ব্যবহার করে থাকি। কিন্তু ইউটিউব এর সাধারণ ভার্সন  অ্যাপ এ অনেক সীমাবদ্ধতা থাকে।যার কারণে ইউটিউব ফ্রি ভার্সন অ্যাপ ব্যবহার করে মজা পাওয়া যায় না।তাই আমরা সবাই  ইউটিউব প্রিমিয়াম খুঁজি। আর আজকে আমি আপনাদের সেই কাংখিত ইউটিউব প্রিমিয়াম ভার্সন অ্যাপ দিয়ে দিব।

Read Now: আইপিএল খেলা ফ্রিতে দেখার উপায় 

ইউটিউব প্রিমিয়াম এর সুবিধা :

Benefit of Youtube Premium :

YouTube premium mod apk download


ইউটিউব প্রিমিয়াম এর অনেক সুবিধা রয়েছে।তার মধ্যে সবচেয়ে বড় সুবিধা হলো অ্যাডমুক্ত ভিডিও দেখা।অনেকেই ইউটিউবে ভিডিও দেখতে গিয়ে অ্যাডস এর জন্য বিরক্তি অনুভব করেন।তাই আপনি  যদি ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করেন তখন আর আপনার সামনে কোন অ্যাডস আসবে না। 

প্রিমিয়াম ভার্সন অ্যাপ ব্যবহার করার ফলে আপনি ব্যাকগ্রাউন্ড এ ভিডিও দেখতে পারবেন।অডিও শুনতে পারবেন।যে সুবিধা সাধারণ অ্যাপ এ নাই।আবার আপনি পিপি সুবিধা ব্যবহার করে যেকোনো ভিডিও পপ আপ স্ক্রিনে দেখতে পারবেন এবং মোবাইল দিয়ে অন্য কাজ করতে পারবেন।

YouTube Premium Price 

YouTube premium price


ইউটিউব প্রিমিয়াম কিনতে আপনাকে কিছু টাকা খরচ করতে হবে। কত টাকা খরচ করতে হবে সেটা আপনার প্যাক এর উপর নির্ভর করে।ইউটিউব এ কয়েক রকম প্যাক থাকে,আপনি যেকোনো একটি প্যাক কিনলেই ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করতে পারবেন। ইউটিউব স্টুডেন্ট প্যাক কিনলে মাসে আপনার খরচ লাগবে ১৩৯ টাকা।আপনি যদি ইউটিউব ইনডিভিজুয়াল প্যাক কিনেন তাহলে খচ পরবে ২৩৯ টাকা। উভয় প্যাক এ আপনি শুধু মাত্র একজন ব্যবহার করতে পারবেন। আপনি যদি ইউটিউব ফ্যামিলি প্যাক কিনেন তাহলে লাগবে ৪৪৯ টাকা ১ মাসের জন্য।এবং এই ফ্যামিলি প্যাক এ আপনি সর্বোচ্চ ৫ জন ব্যবহার করতে পারবেন।তাই যাদের ফ্যামিলি তে মানুষ বেশি তারা তাইলে ফ্যামিলি প্যাক টা কিনে নিতে পারেন।তাই যাদের কিনার জন্য টাকা আছে তারা ইউটিউব থেকে যেকোনো একটি প্যাক কিনে নিবেন।

Read Now: রবি এয়ারটেল জিপি সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন আনলিমিটেড 

YouTube Premium Mod Apk:

ইউটিউব প্রিমিয়াম মোড অ্যাপ টি ডাউনলোড করতে নিচের লিংকে প্রবেশ করুন।লিংকে গিয়ে অ্যাপ টি ডাউনলোড করে নিবেন। তারপর ফাইল ম্যানেজার থেকে ডাউনলোড করা অ্যাপটি ইন্সটল করে নিবেন।ইন্সটল করার পর ওপেন করবেন, দেখবেন ইউটিউব প্রিমিয়াম ভার্সন ব্যবহার করতে পারতেছেন। আর কোনো কাজ করতে হবে না।

Download YouTube Premium Mod Apk


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমাদের আজকের পোস্টটি পড়ার জন্য। আমাদের আজকের এই পোস্ট পড়লে আপনি সহজেই বুঝে যাবেন কিভাবে ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করতে হয়।আশা করি সবাই ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করতে পারবেন।আপনাদের আর কোন ধরনের পোস্ট লাগবে আমাদের জানাতে পারেন কমেন্ট করে।

Post a Comment

Previous Post Next Post